muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ফরিদপুরে দুই লাশ উদ্ধার

ফরিদপুরের চরভদ্রসন উপজেলায় পৃথক স্থান থেকে দুই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে একজন কিশোরী ও অপরজন তরুণী। 

উপজেলার গাজিরটেক ইউনিয়নের হাজিঞ্জ বাজারের পাশে পদ্মা নদীর উত্তর পূর্ব ডুবোচর থেকে ২৪-২৫ বছর বয়সী অজ্ঞাত তরুণীর গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

রবিবার (৮ সেপ্টেম্বর) সকালে  স্থানীয়রা পদ্মা নদীর ডুবোচর একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়।  

খবর পেয়ে চরভদ্রাসন থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। লাশটি প্রায় এক মাস আগের হবে বলে পুলিশের ধারণা। অজ্ঞাতনামা এই লাশটির ডিএনএ নমুনা সংগ্রহের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

অন্যদিকে চরভদ্রসন সদর ইউনিয়নের কামারডাঙ্গী গ্রামেরমৃত মোন্নাফ বেপারীর ছোট মেয়ে স্বর্ণা আক্তারের (১৪) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে চরভদ্রাসন উপজেলার রোকনউদ্দিন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। 

নিহত স্বর্ণার বোন বর্ণা আক্তার (২৩)  জানান, শনিবার বিকালে বাড়ির কাছে পদ্মা নদীতে নৌকাবাইচ দেখতে যান তারা। তবে স্বর্ণা অসুস্থতার কথা বলে বাড়িতেই ছিল। সন্ধার দিকে বাড়ি ফিরে দেখেন দোচালা ঘড়ের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় স্বর্ণার লাশ ঝুলছে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, পুলিশ স্বর্ণার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। 

Tags: