ইটনা - সেপ্টেম্বর ১৪, ২০১৯

ইটনায় ট্রলার ডুবে মা-সন্তানসহ নিহত ৩

কিশোরগঞ্জের ইটনায় অতিরিক্ত মালামাল বোঝাইয়ের কারণে যাত্রীবাহী ট্রলার ডুবে মা ও শিশু সন্তানসহ মোট তিনজন নিহত হয়েছে। এছাড়া আরো এক নারী আহত হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার বাদলা ইউনিয়নের বর্শিকুড়া বাজারঘাটে মর্মান্তিক এই নৌদুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, উপজেলার শিমলা উত্তরপাড়া গ্রামের মো. বাবুল মিয়ার স্ত্রী মোছা. ইয়াসমিন আক্তার (৩০), তার শিশুপুত্র মো. ইয়াসিন মিয়া (৭) ও গন্ধবপুর পূর্বপাড়ার মো. জব্বার হোসেনের স্ত্রী মোছা. আছিয়া খাতুন (৬০)।

বাদলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম জানান, শনিবার দুপুরে তাড়াইল বাজার থেকে একটি যাত্রীবাহী ট্রলার ইটনা থানার দ্বারা গ্রামে আসার পথে বর্শিকুড়া বাজারে মালামাল নামানোর জন্য যাত্রা বিরতি করে। বিকাল সাড়ে ৩ টার সময় বাজার ঘাটে ট্রলারটি অতিরিক্ত মালমাল থাকায় একদিকে কাত হয়ে ডুবে যায়। এ সময় ট্রলার থাকা যাত্রীরা সাঁতরে তীরে উঠলেও ভিতরে আটকা পড়ে শিমলা গ্রামের বাবুল মিয়ার স্ত্রী ইয়াসমিন আক্তার, তার শিশু সন্তান ইয়াসিন ও গন্ধবপুর গ্রামের জব্বার হোসেনের স্ত্রী আছিয়া খাতুন নিহত হয়।

খবর পেয়ে বাদলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম নিহতদের লাশ উদ্ধার করে বর্শিকুড়া বাজারে স্বজনদের কাছে হস্তান্তর করে।

অন্যদিকে এ ঘটনায় করিমগঞ্জ থানার গুজাদিয়া করনসী গ্রামের বদরুল মিয়ার স্ত্রী জায়দা খাতুন (৩০) আহত হয়। আহত জায়দা খাতুন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছেন।


আরও পড়ুন