কিশোরগঞ্জের খবর - সেপ্টেম্বর ১৫, ২০১৯

কিশোরগঞ্জে ট্রলার ডুবিতে ৩, বাসচাপায় ২ জন নিহত

কিশোরগঞ্জে অতিরিক্ত মালবোঝাই ট্রলার ডুবে মা-ছেলেসহ তিনজন ও বাসচাপায় দুই স্কুলছাত্র নিহত হয়েছেন।

শনিবার বিকেলে ইটনা উপজেলার বর্শিকুড়া বাজার ঘাট এলাকায় ও রোববার সকালে পাকুন্দিয়া উপজেলার কালিয়াচাপড়া ইকোনমিক জোনের কাছে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে এ পৃথক দুটি দুর্ঘটনা ঘটে।

ট্রলার ডুবিতে নিহতরা হলেন- ইটনা উপজেলার সিমলা গ্রামের বাবুল মিয়ার স্ত্রী ইয়াসমিন আক্তার (২৫) ও তার ছেলে ইয়াসিন (০৬) এবং একই উপজেলার গণ্ডবপুর গ্রামের আব্দুল জব্বারের স্ত্রী আছিয়া খাতুন (৬০)।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- সদর উপজেলার চৌদ্দশত এলাকার আবু তাহেরের ছেলে হৃদয় (১৬) এবং একই এলাকার চান্দু মিয়ার ছেলে রুমন (১৬)। তারা দুজনই চৌদ্দশত হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার বিকেলে তাড়াইল থেকে অতিরিক্ত মাল ও যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি ট্রলার ইটনার রায়টুটী ইউনিয়নের ধারা এলাকায় যাচ্ছিল। ট্রলারটি বর্শিকুড়া বাজার ঘাট এলাকায় গিয়ে ডুবে যায়। এসময় অনেক যাত্রীরা নিরাপদে ঘাটে উঠলেও কয়েকজন নিখোঁজ ছিলেন। পরে স্থানীয় লোকজন মা-ছেলেসহ ৩ জনের মরদেহ উদ্ধার করে।

অন্যদিকে রোববার সকাল ৮টার দিকে দুই স্কুলছাত্র মোটরসাইকেল যোগে কিশোরগঞ্জ থেকে কটিয়াদী যাচ্ছিল। পথে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের উপজেলার কালিয়াচাপড়া ইকোনমিক জোনের কাছে ঢাকাগামী অনন্যা সুপার সার্ভিসের একটি বাস (ঢাকা মেট্রো হ ১৪৯১৮৮) তাদের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। পরে গুরুতর আহত আরেক ছাত্রকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।


আরও পড়ুন