বিনোদন - সেপ্টেম্বর ১৫, ২০১৯

দৌলতদিয়া যৌন পল্লিতে প্রভা-মৌটুসী

কাজের স্বার্থে কত জায়গায় যে অভিনয়শিল্পীদের শুটিং করতে হয় তার কোনো ইয়ত্তা নেই। অভিনয়ের প্রয়োজনেই তাদের ছুটতে হয় দেশ-বিদেশে। সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ও মৌটুসী বিশ্বাস গিয়েছেন দৌলতদিয়া যৌন পল্লিতে। ‘পারফরমার’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং করতেই সেখানে গিয়েছিলেন তারা। তাসমিয়াহ আফরিন মৌ’য়ের পরিচালনায় শর্টফিল্মের কাজ শেষ হয়েছে।

অভিনেত্রী মৌটুসী বিশ্বাস ও প্রভা শুটিংয়ের জন্য বেশ ক’দিন এই পল্লিতে ছিলেন বলে জানা গেছে। তাদের সঙ্গে ছিলেন অভিনেতা শাহাদাৎ হোসেন। এক অভিনেত্রীকে নিয়ে গল্পের আবহ তৈরি হয়েছে। যার পুর ঘটনা এই দৌলতদিয়া যৌনপল্লীকেন্দ্রিক। যার কারণে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং করতে সেখানে গিয়েছিলেন।

গল্পে দেখা যায় ওই অভিনেত্রী অভিনয়জীবনে বিভিন্ন সময়ে অসংখ্য চরিত্রে অভিনয় করেছেন। চরিত্রের বৈচিত্র্যের জন্য তিনি সব সময় ডুবে থাকেন অভিনয়ে। তাই তার হাসবেন্ড তাকে সেভাবে কাছে পান না। একবার এক পরিচালকের অফার পেয়ে নিষিদ্ধপল্লীতে আসেন অভিনয় করতে। সেখানে পরিচয় হয় মঞ্জুরীর (মৌটুসী বিশ্বাস) সঙ্গে। মঞ্জুরী সেই অভিনেত্রীকে (প্রভা) চ্যালেঞ্জ দেন যে, সে বাস্তবে এই চরিত্রটি করতে পারবে না।

সেই অভিনেত্রী চ্যালেঞ্জ গ্রহণ করে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। এই চলচ্চিত্রের মুক্তি প্রক্রিয়া সম্পর্কে এখনো নিশ্চিত করে কিছু জানা যায়নি।


আরও পড়ুন