দেশের খবর - সেপ্টেম্বর ১৫, ২০১৯

মীরসরাইয়ে ডাকাতিকালে অস্ত্র-প্রাইভেটকারসহ আটক ৩

চট্টগ্রামের মীরসরাই উপজেলায় অস্ত্র ও প্রাইভেটকারসহ ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে ‍উপজেলার জোরারগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকায় নাহার এ্যাগ্রোর সামনে ডাকাতি করার সময় জোরারগঞ্জ থানা ও হাইওয়ে পুলিশ তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন- কুমিল্লার কোতোয়ালী থানার সৈয়দপুর ভেজ বাড়ির আবদুল কাদের প্রকাশ আজাইরা কাদেরের ছেলে রবিউল হাসান (৩০) ও তার ছোট ভাই নাজমুল হাসান (২৫) এবং একই এলাকার সিরাজ মিয়ার ছেলে বাদল মিয়া (৩০)।

শনিবার সকালে জোরারগঞ্জ থানা ওসি মো. মফিজ উদ্দিন ভুঁইয়া আইজিপি (বার) জানান, শুক্রবার রাতে নাছির উদ্দিন ও তার ভাই জাহেদুল ইসলাম নাহার এ্যাগ্রো থেকে বের হরে বাড়ি ফিরছিলেন। এসময় ডাকতরা নিজেদের প্রশাসনের লোক বলে পরিচয় দেয় এবং তাদেরকে দাঁড়াতে বলে। এরপর তাদের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল নিয়ে পালানোর চেষ্টা করে। এতে তাঁরা বাধাদিলে গুলি করবে বলে ভয় দেখায়। পরে তারা ডাকাত ডাকাত বলে চিৎকার করলে ডাকাতরা নাছিরের মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়। পরে ডাকাতরা তাদের প্রাইভেটকার নিয়ে পালানোর সময় গাড়িটি আটকে যায়। এসময় স্থানীয় জনতা ৩ ডাকাতকে আটক করে। অন্য ডাকাতরা পালিয়ে যায়।

তিনি আরো জানান, থানা এবং হাইওয়ে পুলিশ খবর পেয়ে ডাকাতদের আটক করে থানায় নিয়ে আসে। তাদের কাছ থেকে সাদা এক্সজিও মডেলের একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো গ, ২৩-৫৯৬৮), একটি দেশীয় তৈরি কাঠের বাঁটের এলজি, ৩ রাউন্ড কার্তুজ, ২ টি মোবাইল, নগদ ৭ হাজার টাকা, একটা ছুরি ও একটা রড় উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত নাছির বাদী হয়ে একটি ডাকাতি মামলা দায়ের করেছেন এবং পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে বলে জানান ওসি।


আরও পড়ুন