দেশের খবর - সেপ্টেম্বর ১৭, ২০১৯

বরগুনায় ইশা ছাত্র আন্দোলনের সভাপতি আটক

বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বরগুনা জেলা শাখার সভাপতি মুহা. ইদ্রিসুর রহমানকে ভয়-ভীতি ও প্রতারণার অভিযোগে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এরপর তার বিরুদ্ধে মামলা হলে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তাকে আটক করা হয়।

ইদ্রিস বরগুনা সদর উপজেলা কেওড়াবুনিয়া এলকার বাসিন্দা। তার বিরুদ্ধে গ্রামাঞ্চলের বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানসহ বিভিন্নস্থানে সাংবাদিক এবং বিভিন্ন সরকারী মন্ত্রনালয়ের কর্মী পরিচয় দিয়ে হয়রানি ও উৎকোচ গ্রহণের অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের আলতাফ হোসেন জজ নামক জনৈক সাবেক এক বিচারকের বাড়ির পাশে ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত একটি প্রশিক্ষণ কেন্দ্রে গিয়ে মন্ত্রনালয়ের ভয়-ভীতি দেখান ইদ্রিস। পরে স্থানীয়রা ইদ্রিসের পরিচয় ভুয়া জানতে পেরে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

পরে স্থানীয় অধিবাসী নুরুল ইসলাম ইদ্রিসের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়। পরে আদালত ইদ্রিকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বলেও জানান তিনি।


আরও পড়ুন