muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মাদারীপুর সদর উপজেলার সিদ্দিখোলা চ্যাপলার মোড় এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

বুধবার সকাল ১১টার দিকে মাদারীপুর-শরীয়তপুর সড়কের সিদ্দিকখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে কালকিনি উপজেলার ভূরঘাটা থেকে তিন ব্যক্তি মোটরসাইকেলযোগে মাদারীপুরে আসছিলেন।

সিদ্দিখোলা এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিনজনই গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত বলে ঘোষণা করেন।

অপরজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে একজন হলেন কালকিনি উপজেলার ভূরঘাটা এলাকার মনছুর সর্দারের ছেলে ফজলুল হক সর্দার (৩০), অপরজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

আহত ব্যক্তি হলেন- বরিশালের গৌরনদীর উপজেলার খাঞ্জাপুর এলাকার মহুর আলী সর্দারের মেয়ে লিপি আক্তার (১৮)। এ ঘটনায় মাদারীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ঘটনায় লিপি আক্তার আহত অবস্থায় সদর হাসপাতালে চিকিৎসাধীন তার পরিচয় পাওয়া গেছে। এ ছাড়া আর কোনো তথ্য দিতে পারেনি।

সিদ্দিখোলা এক চায়ের দোকানদার আউয়ুব আলী বলেন, আমরা দোকানে কাজ করছি হঠাৎ দেখলাম একটি মোটরসাইকেল এপার থেকে ওপার যাওয়ার সময় মস্তফাপুর থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়েছে। আমরা সবাই ধরে তাদের সদর হাসপাতালে পাঠিয়েছি।

মাদারীপুর সদর হাসপাতালে মেডিকেল অফিসার ডা. ইমরানুর রহমান সনেট জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় আঘাতপ্রাপ্ত আহত তরুণী এখনও কথা বলতে পারছেন না। তাই তাদের কারোই পরিচয় জানা যায়নি।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. বদরুল আলম মোল্লা জানান, দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এই সড়ক দুর্ঘটনা দুইজন নিহত হয়েছে। একজনের পরিচয় জানা গেলেও অপরজনের পরিচয় এখনো জানা যায়নি।

Tags: