দেশের খবর - সেপ্টেম্বর ২০, ২০১৯

পঞ্চগড়ে পুকুর থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

পঞ্চগড় আটোয়ারী উপজেলায় পুকুর থেকে সাদিয়া সামাদ লিসা আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে আটোয়ারী মডেল থানা পুলিশ। শুক্রবার সকাল ৮ টার সময়  উপজেলার ছোট ধাপ এলাকায় এই দুর্ঘটনাটির খবর পাওয়া যায়।

নিহত আটোয়ারী  উপজেলার ছোট ধাপ এলাকার মোঃ আব্দুস সামাদ (অবসর প্রাপ্ত সার্জেন্ট) তৃত্বীয় মেয়ে। উপজেলার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।

পরিবার এবং স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায়, গত বৃহষ্পতিবার বিকেল ৫টা ৩০মিনিট থেকে বাড়িতে লিসা আক্তারকে অনেক খোঁজাখুজির পরও  পাওয়া যাচ্ছিল না। এর মধ্যে পরিবারের লোকজন খোঁজাখুজি অব্যাহত রাখে। শুক্রবার সকালে বাড়ির উত্তর পাশে থাকা পুকুরে লিসার লাশ ভেসে উঠে স্থানীয়রা পুলিশকে খবর দিয়ে মরদেহ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ময়না তন্তের জন্য মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে লিসার পিতা সাথে যোগাযোগ করলে তিনি জানান, স্থানীয় কিছু ছেলে আমার মেয়েকে উত্তত করত বলে অবহিত করে। এ ঘটনায় আব্দুস সামাদ বাদী হয়ে মামলা দায়ের করেন। এদিকে মামলা সূত্রে আকাশ আলী (১৬) ও মুন্না (১৫) দুই জনকে আটক করে পুলিশ।

আটোয়ারী মডেল থানা ইনচার্জ কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে রির্পোটে জানা যাবে।


আরও পড়ুন