কিশোরগঞ্জ সদর - সেপ্টেম্বর ২১, ২০১৯

স্মৃতি আক্তারের স্মৃতিশক্তি ফিরে পেতে পাশে দাঁড়িয়েছে এভারগ্রীন কিশোরগঞ্জ

কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের পাঁচধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী মোসাম্মৎ স্মৃতি আক্তার কিছুদিন আগে অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনায় কাঁটাতারের বেড়ায় আঘাতপ্রাপ্ত হয়ে বাম চোখের স্মৃতিশক্তি হারিয়ে ফেলে।

পিতৃহীন এই স্মৃতি আক্তারের চিকিৎসা ব্যয়ভার বহন করা একমাত্র বড়ভাই দিনমুজুর ( মুক্তার হোসেন) এর পক্ষে সম্ভব না হওয়ায় উক্ত স্কুলের সহকারি শিক্ষিকা শান্তা ইসলাম (shanta islam) ফেসবুক আইডি থেকে শিশুটির চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন জানালে এগিয়ে আসে এভারগ্রীন কিশোরগঞ্জ(evergreen kishoreganj) নামে একটি ফেসবুক গ্রুপ।

গ্রুপে এই অসহায় শিশুটির মানবিক সাহায্যের আবেদন জানিয়ে পোস্ট করতেই এগিয়ে আসে জেলা প্রশাসক, এডমিন মডারেটর ও সদস্যবৃন্দসহ নানা পেশার মানুষ।

বৃহস্পতিবার (১৯সেপ্টেম্বর) বেলা ১২ টায় সংগ্রহকৃত ৫১,৫০০/-( একান্ন হাজার পাঁছশত টাকা) উক্ত বিদ্যালয়ে উপস্থিত হয়ে সকলের সামনে এতিম শিশু স্মৃতি আক্তার ও তার মায়ের হাতে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- এভারগ্রীন কিশোরগঞ্জ গ্রুপের প্রধান উপদেষ্টা বিজ্ঞ পিপি অ্যাডভোকেট শাহ্ আজিজুল হক, স্থানীয় ইউপি চেয়ারম্যান রুকন উদ্দিন ভূঁইয়া, স্কুলের দাতা কমিটির সভাপতি হাজী মোহাম্মদ শহীদুল্লাহ, গ্রুপের চীফ এডমিন মোঃ জহিরুল ইসলাম, গ্রুপের এডমিন ও কালের দর্পণ নিউজ পোর্টালের সম্পাদক মোঃ শফিক কবির, গ্রুপের মডারেটর ও কালের দর্পণ নিউজ পোর্টাল পরিচালনা পর্ষদের অর্থ সম্পাদক এম এম মাসুদ, মডারেটর শাহাদাৎ হোসেন, স্কুলের প্রধান শিক্ষক নিলিমা ভৌমিক, সহকারি শিক্ষক শান্তা ইসলাম সহ সকল শিক্ষক শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। গ্রুপের উপদেষ্টা মন্ডলীর সভাপতি শাহ আজিজুল হক বলেন স্মৃতির স্মৃতিশক্তি ফিরে পেতে চিকিৎসা ব্যয় বহন করার জন্য আমরা আছি স্মৃতির পাশে।

উল্লেখ্য স্মৃতি আক্তারের বাবা দীর্ঘদিন যাবত হাঁপানি রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন, তাদের অভাবের সংসারে একমাত্র বড়ভাই দিনমুজুরী করে পাঁছ বোন দুই ভাই ও মায়ের ভরন-পোষন করছেন।


আরও পড়ুন