আইন আদালত - সেপ্টেম্বর ২১, ২০১৯

হলুদ ইয়াবাসহ আটক শফিকুলের ১০ দিনের রিমান্ড

অস্ত্র ও হলুদ রঙের ইয়াবাসহ আটক রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার বিকেলে ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তারের আদালত তার রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে অস্ত্র আইনের মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি মডেল থানার এসআই মো. নুর উদ্দিন এবং মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ আইনের মামলার তদন্ত কর্মকর্তা একই থানার এসআই আশিকুর রহমান ১০ দিন করে মোট ২০ দিন রিমান্ড চেয়ে আবেদন করেন।

মামলার সুষ্ঠু তদন্ত, অবৈধ আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্যের উৎস নির্ণয়, এর সাথে জড়িত অন্য অপরাধীদের শনাক্ত করে গ্রেপ্তার, অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবহার করে ইতিপূর্বে করা অপরাধের বিষয়ে জানতে আসামিকে জিজ্ঞাসাবাদ এবং অভিযান চালানোর লক্ষ্যে রিমান্ড মঞ্জুরের আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

শুক্রবার দুপুর দেড়টার দিকে শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাবের হেফাজতে নেয়া হয়। সন্ধ্যা সোয়া ৭টার দিকে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‌্যাব। অভিযানকালে সাত প্যাকেট ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয়। শুক্রবার রাতেই তার বিরুদ্ধে ধানমন্ডি থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা করেন র‌্যাব-২ এর পুলিশ পরিদর্শক মোহাম্মদ আব্দুল হামিদ খান।


আরও পড়ুন