muktijoddhar kantho logo l o a d i n g

প্রচ্ছদ

অ্যাকশন শুধু ঢাকায় নয়, বাইরেও চলবে : ওবায়দুল কাদের

টেন্ডারবাজার, দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের সাবধান করে দিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দলের আগাছা পরিষ্কার শুরু হয়েছে। শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে। এ অ্যাকশন শুধু ঢাকায় নয়, ঢাকার বাইরেও চলবে।

শনিবার বিকালে কক্সবাজারের মোটেল শৈবালের গলফ মাঠে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

রোহিঙ্গাদের নিয়ে কাজ করা সংস্থার কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গাদের নিয়ে বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি রোহিঙ্গাদের উসকে দিয়ে মিয়ানমারের হাতে অজুহাতের অস্ত্র তুলে দিচ্ছে। এদের পাশাপাশি কিছু এনজিও প্রত্যাবাসন বিরোধী কর্মকাণ্ড চালাচ্ছে।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে ঘিরে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগকে আরো শক্তিশালী করার জন্য দলের মধ্যে থাকা আগাছা ও পরগাছা পরিস্কারের সিদ্ধান্ত নিয়েছি। চারিদিকে যেহেতু ষড়যন্ত্রের গন্ধ আছে, তাই এদের পরিস্কার করার এখনই সময়।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের মর্যাদা রক্ষার্থে দলের যে কোনো নেতাকর্মীকে তার অপরাধের জন্য শাস্তি পেতে হবে। এটাই আমাদের সিদ্ধান্ত। এ লক্ষ্য নিয়ে শেখ হাসিনা এগিয়ে যাচ্ছে। তাই শেখ হাসিনার হাত শক্তিশালী করতে সকল মেয়াদ উত্তীর্ণ কমিটির সম্মেলন করবে শিগগিরই।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ‌্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ জাফর আলমসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী বিভিন্ন সংগঠনের নেতাকর্মীগণ।

Tags: