কিশোর গ্যাং দমনে কিশোরগঞ্জে ‘ব্লক রেইড’

কিশোরগঞ্জ জেলা শহরে মাথাচাড়া দিয়ে উঠা কিশোর গ্যাং দমনে মাঠে নেমেছে পুলিশ।

পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানসহ গলিতে গলিতে গ্যাং কালচাররোধে চিহ্নিত জায়গাসমূহে সন্ধ্যার পর ‘ব্লক রেইড’ অভিযান পরিচালনা করা হচ্ছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) থেকে শুরু হওয়া এ অভিযান পরিচালনা করছে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের একাধিক বিশেষ টিম।

থানা সূত্রে জানা যায়, প্রথম দিন (শনিবার) সন্ধ্যার পর থেকে রাত ৯টা পর্যন্ত কিশোরগঞ্জ পৌরসভার হারুয়া, ফিসারি রোড, লেকপাড় ও গাইটাল এলাকায় ব্লক রেইড পরিচালনা করে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ। অভিযানে ৮ জনকে আটক করা হয়। এর মধ্যে একজন চিহ্ণিত ছিনতাইকারী থাকায় তাকে আটক করা হয় এবং বাকি ৭ জনকে অভিভাবকের মুচলেকায় ছেড়ে দেয়া হয়।

দ্বিতীয় দিনের (রোববার) অভিযানে কিশোরগঞ্জ শহরের হারুয়া, কসাই খানা রোড, লেকপাড় এবং পানি উন্নয়ন বোর্ড এলাকা থেকে ৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক মুক্তিযোদ্ধার কণ্ঠকে জানান, কিশোর গ্যাং কালচারের নামে শিশু-কিশোররা মাদক, খুনসহ সমাজে নানা ধরণের অপরাধে জড়িয়ে পড়ছে। কিশোরগঞ্জের কোথাও যেন কিশোর ‘গ্যাং কালচার’ গড়ে উঠতে না পারে সে বিষয়ে তৎপর থাকার জন্য জেলার প্রতিটি থানার ওসিকে নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। এই নির্দেশনা পাওয়ার পর শনিবার সন্ধ্যা থেকে মাঠে নামে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ।

এই অভিযান অব্যহত থাকবে।


আরও পড়ুন