muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

এ দেশে রাজাকারদের কোন ঠাঁই নাই : পাপন

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন বলেন, এ দেশে রাজাকারদের কোন ঠাই নাই। যারা স্বাধীনতাকে বিশ্বাস করেনা, যারা এ দেশকে ভালোবাসেনা, তারা এ দেশে থাকার কোন অধিকার নাই। যুদ্ধাপরাধীদের বিচার এ দেশের মাটিতেই হবে।

তিনি বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন, দলকে আরো শক্তিশালী করার লক্ষে আগামী তিন মাসের মধ্যে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নতুন কমিটি গঠন করা হবে। আমি শুনেছি কুলিয়ারচরের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের মধ্যে ফাঁটল ও বিরোধের সৃষ্টি হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কোন খেলোয়ার কিংবা সদস্য অন্যায় করলে তাদের ছাটাই করে দিতে পারি। কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগকে ভালোবেসে যারা এ দল করে তাদেরকে ছাঁটাই করা আমার দ্বারা সম্ভবনা। আমি যেহেতু এলাকায় আসতে শুরু করেছি এ বিরোধ আর থাকবেনা।

এ সময় রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আলাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্ত্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুর্শিদ উদ্দিন আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ জাসিম উদ্দিন লিটন, বীর মুক্তিযোদ্ধা মেজর মোহাম্মদ নূরুল ইসলাম (অব:), উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহির রায়হান জজ, পৌর আওয়ামী লীগের আলীগের সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন শিশু মিয়া, আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল, কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতী ইলিয়াস মাহমুদ কাসেমী রাসেল, সালুয়া ইউপি চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুক্তি মাহমুদ খোকা, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সাইদুর রহমান সবুজ, আইন বিষয়ক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান বিপ্লব, সহ প্রচার
সম্পাদক নকুল ভৌমিক, পৌর কাউন্সিলর মোঃ মন্টু মিয়া, বীর মুক্তিযোদ্ধা লায়ন মোঃ আলী আকবর খান, বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ আব্দুল আওয়াল, গোবরিয়া আব্দুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ এনামুল হক আবু বক্কর, সাবেক সভাপতি মোঃ রমিজ উদ্দিন ভূয়া, সাধারণ সম্পাদক মোঃ নাজিরুল ইসলাম নাজু, যুবলীগ নেতা ইমরান, রুবেল, মোঃ এমরানুর রহমান, মাইনুল হক শ্যামল, মোঃ মুছা মিয়া, মোঃ জিল্লুর রহমান, ছাত্রলীগ নেতা সুশান্ত বণিক, মোঃ ইউসুফ মিয়া, মোঃ কবির হোসেন, মোঃ সেলিম হায়দার (সেলিম), শাহীন সওদাগর, জুনাঈদ জয় সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

কর্মী সভা পরিচালনা করেন রামদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান (জামান)।

প্রধান অতিথি নাজমুল হাসান পাপন আগরপুর বসস্ট্যান্ড আসার সাথে সাথে নেতা কর্মীরা স্বাগত জানিয়ে ফুলের তোড়া দিয়ে তাঁকে বরণ করে নেয়।

এর আগে তিনি ওই দিন দুপুরে উপজেলার ছয়সুতী ইউনিয়ন আওয়ামী উদ্যোগে ছয়সূতী ইউনিয়ন পরিষদের সামনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হীরা মিয়া সরকারের সভাপতিত্বে অনুষ্টিত এক কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

পরে বিকাল ৫টায় গোবরিয়া আবদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ এনামুল হক আবুবক্করের সভাপতিত্বে জাফরাদ মোড় ও লক্ষীপুর বাজারে পৃথক দুটি পথ সভায় তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

এরপর সন্ধ্যা ৭টার দিকে তিনি উপজেলার সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এমাদ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু যোহর লিল মিয়ার সভাপতিত্বে অনুষ্টিত এক কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

Tags: