দেশের খবর - September 28, 2019

ডোমারে শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালিত

নীলফামারী ডোমারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও দেশের দূরদর্শী, মানবতার নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ডোমার ডাকবাংলোয় জন্মদিন উপলক্ষে কেক-কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাঃ সম্পাদক ময়নুল হক, জাতীয় শ্রমিকলীগ সভাপতি আব্দুল ওয়াদুদ, স্বেচ্ছাসেবক লীগের সাঃ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ,কৃষকলীগের সভাপতি হাবিবুল হক দুলাল, উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, ছাত্রলীগ সভাপতি সব্যসাচী রায়, সাঃ সম্পাদক হাফিজুর রহমান মানিক, সাবেক জেলা ছাত্রলীগ নেতা মশিয়ার রহমান, মাসুম আহমেদ, ডোমার কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনির, হরিণচড়া যুবলীগের সভাপতি সামিউল ইসলাম বাবু, সমাজ সেবক রাসেল রানা প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের প্রবক্তা স্বপ্নদর্শী আমাদের এই নেত্রী ১৯৮১ সালে বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃত্ব গ্রহনের পর থেকে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্যে দিয়ে দলকে সুসংগঠিত করেন এবং ১৯৯৬ সালে প্রথম, ২০০৮ সালে দ্বিতীয়, ২০১৪ সালে তৃতীয় এবং ২০১৮ সালে চতুর্থবারের মত নির্বাচনে জয়লাভ করে দলকে দেশের নেতৃত্বের আসনে বসাতে সক্ষম হন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।


আরও পড়ুন