muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে শেখ হাসিনার জন্মদিন পালিত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৩তম শুভ জন্মদিন পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার (২৮ সেপ্টেম্বর) বাদ আছর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে কেক কেটে এক অপরকে কেক খাওয়ায়ে জন্মদিন পালনের সূচনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহির রায়হান জজ ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন।

পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে শেখ হাসিনা’র দির্ঘায়ূ ও সু-স্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন জামিয়া আরাবিয়া নূরুল উলুম কুলিয়ারচর মাদ্রাসার শিক্ষক ক্বারী মাওলানা মোঃ রফিকুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ নূরে আলম, দপ্তর সম্পাদক মোঃ কামরুজ্জামান বাচ্চু, সহ দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, ফরিদপুর ইউপি চেয়ারম্যান লায়ন মোহাম্মদ শাহ আলম, পৌর আওয়ামী লীগের ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ আকবর মিয়া, ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, জামিয়া আরাবিয়া নূরুল উলুম কুলিয়ারচর মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ জহিরুল ইসলাম, মাওলানা মোঃ সাইফুল্লাহ, মাওলানা মোঃ সামসুল হক, মাওলানা মোঃ রশিদ আহম্মেদসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

Tags: