হোসেনপুর - অক্টোবর ২, ২০১৯

হোসেনপুরে ইনজেকশান দিয়ে ধর্ষণের চেষ্টাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় চেতনানাশক ইনজেকশান দিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন পালন করা হয়েছে।

বুধবার (০২ অক্টোবর) সকালে কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কের চরপুমদী বাজার এলাকায় এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে নারী ও কিশোরী অধিকার সুরক্ষা ইউনিয়ন সহায়ক কমিটি, পুমদী।

এনজিও পপির প্রকল্পের সহযোগিতায় এতে চরপুমদী হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয় লোকজন অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ধর্ষণচেষ্টাকারীদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গত ছয়দিনেও রহস্যজনক কারণে মামলার আসামীদের গ্রেফতার করেনি পুলিশ। মানববন্ধন থেকে বক্তারা আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন-হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পুমদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিনহাজ উদ্দিন কাজল, প্রধান শিক্ষক মো. রিয়াজ উদ্দিন, নারী ও কিশোরীদের সহিংসতা প্রতিরোধ প্রকল্পের প্রকল্প কর্মকর্তা সালমা পারভিন, মাঠ সহায়ক আবু বক্কর ছিদ্দিক খোকন, মিনা আক্তার, মেয়ের বড় ভাই আব্দুল কাদির কাজল, মেয়ের বোন ঝুমা আক্তার, সহপাঠি স্বর্ণা আক্তার প্রমুখ।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর ষ্কুল ছুটির পর কোচিং শেষ করে দক্ষিণ পুমদী বাড়ি ফেরার পথে চরপুমদী গ্রামের একটি নির্জন স্থানে ওই ছাত্রীকে চেতনানাশক ইনজেকশান দিয়ে ধর্ষণের চেষ্টা চালায় বখাটেরা। এ ঘটনায় হোসেনপুর থানায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বখাটেদের নামে মামলা দায়ের করেন।


আরও পড়ুন