হোসেনপুর - 2 weeks ago

হোসেনপুরে সাংবাদিক পরিচয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় সরকারী আশ্রয়ন প্রকল্পের ঘর দেয়ার নামে গরীব মানুষদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে মানিক মিয়া নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

অভিযুক্ত মানিক মিয়া হোসেনপুর ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের বসুন্ধরা কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি এবং সুন্দরবন কুরিয়ার সার্ভিসের হোসেনপুর শাখার এজেন্ট। তিনি হোসেনপুর উপজেলার পুমদী ইউনিয়নের জগদল গ্রামের মৃত আ. কাদিরের ছেলে।

এছাড়াও মানিক মিয়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে গর্ভবতী মহিলাদের কাছ থেকে ভাতার কার্ড দেয়ার নামে উৎকোচ নিয়ে প্রতারণা করে আসছে বলেও স্থানীয় সূত্রে জানা গেছে।

উপজেলার উত্তর মাধখলা গ্রামের মৃত আলী হোসেনের স্ত্রী জহুরা খাতুন জানান, মানিক মিয়া আমাকে ফুসলাইয়া ঘর দেয়ার প্রলোভন দেখাইয়া দশহাজার টাকা নিয়ে যায়। কিন্তু এখন পর্যন্ত আশ্রয়ন প্রকল্পের ঘর পাই নাই।

এ ব্যাপারে উপজেলার উত্তর মাধখলা গ্রামের ভূক্তভোগী লোকজন প্রতিকার চেয়ে হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও হোসেনপুর থানা পুলিশ বরাবর লিখিত অভিযোগ করেছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিন জানান, মানিক মিয়ার বিরুদ্ধে দুটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। উপজেলা সহকারী কমিশনারকে (ভূমি) তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগের বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরও পড়ুন