কিশোরগঞ্জে আবরার হত্যার প্রতিবাদে মানববন্ধন

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচার এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ঠু পরিবেশ গড়ে তোলার দাবিতে কিশোরগঞ্জে সম্মিলিত সামাজিক আন্দোলনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) সকালে শহরের গৌরাঙ্গবাজার এলাকায় ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে ছাত্র-শিক্ষক, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ঠু পরিবেশ গড়ে তোলার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন।

সংগঠনের সভাপতি জেলা বারের সিনিয়র আইনজীবী অশোক সরকারের সভাপতিত্বে সংহতি প্রকাশ করে বক্তৃতা করেন জেলা উদীচীর সভাপতি অ্যাডভোকেট শেখ নূরুন্নবী বাদল, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পীযুষ কান্তি সরকার, জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক আঃ রহমান রুমী, জেলা পরিষদ সদস্য ফৌজিয়া জলিল ন্যান্সি, ব্যাংকার ফিরোজ উদ্দীন ভূঞা, অধ্যক্ষ মনোরঞ্জন সরকার, অধ্যক্ষ আলফাজ উদ্দিন দিপু, প্রভাষক ফরিদ আহমেদ, সিনিয়র শিক্ষক স্বপন কুমার বর্মণ, সংস্কৃতিকর্মী খায়রুজ্জামান রবিন, হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

এছাড়াও সন্দিপন সাহিত্য আড্ডার আয়োজনে কালীবাড়িস্থ বিজয় চত্বরে মানববন্ধন করেছে। এতে সাংবাদিক ও কবি এবং সংস্কৃতি কর্মীরা উপস্থিত ছিলেন।


আরও পড়ুন