বিনোদন - 1 week ago

নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নানজিবা তোরসা

জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার (১১ অক্টোবর) রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এর গ্র্যান্ড ফিনালে। এবারের আসরে দেশসেরা সুন্দরীর খেতাব জেতেন চট্টগ্রামের মেয়ে নানজিবা তোরসা। প্রতিযোগিতায় প্রথম রানারআপ ফাতিহা খালুদ মায়ামি ও দ্বিতীয় রানারআপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার খেতাব জিতে নানজিবা গণমাধ্যমকে বলেন, আমি ভাষা হারিয়ে ফেলেছি। এটা আমার জীবনের সেরা একটি সময়। এই দিনটির জন্য অনেক পরিশ্রম করেছি। অবশেষে সেই পরিশ্রম সার্থক হয়েছে। এবার আমি আন্তজার্তিক পর্যায়ে দেশের প্রতিনিধিত্ব করব, দেশের মুখ উজ্জ্বল করতে চাই।

অনুষ্ঠানে গতবারের সেরা সুন্দরী জান্নাতুল ফেরদৌস ঐশী নতুন বিজয়ী নানজিবা তোরসাকে ক্রাউন পরিয়ে দেন।  এসময় তিনি নতুন বিজয়ীকে অভিনন্দন জানিয়ে ভবিষ্যতে পাশে থাকার অঙ্গীকার করেন।বিজ্ঞাপন

এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য ৩৭ হাজার ২ শ’ ৪৩ জন সুন্দরী নিবন্ধন করেন। সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন। সেখান থেকে যাচাই বাছাই শেষে বর্তমানে ৩৫ জন সুন্দরী নিয়ে শুরু হয় প্রতিযোগিতার মূল আয়োজন। সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরও কিছু যোগ্যতার উপর ভিত্তি করে বাছাই করা হয় সেরা ১২ জন সুন্দরী।

গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচনের এই আয়োজনটি। ফাইনাল পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিস ওয়ার্ল্ড সিঙ্গাপুর ২০১৮–এর ভ্যানেসা পেহ।

এদিকে আগামী বছর লন্ডনে অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড’—এর আন্তর্জাতিক আসর। সেখানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন নানজিবা তোরসা।


আরও পড়ুন