খেলার খবর - অক্টোবর ১৪, ২০১৯

মেসিকে ছাড়াই ইকুয়েডরকে বিধ্বস্ত করল আর্জেন্টিনা

ইকুয়েডরকে রীতিমত বিধ্বস্ত করেছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। দলটিকে গোলবন্যায় ভাসিয়ে ৬-১ গোলের বিশাল ব্যবধানে জয় তুলে নিয়েছে স্কলানির শিষ্যরা। 

ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলে আর্জেন্টাইনরা। ফলে গোল পেতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি স্কলানির শিষ্যদের। ২০ মিনিটেই দলকে এগিয়ে নেন  লুকাস আলারিও। আকুনিয়ার দুর্দান্ত কর্নার কিক থেকে পাওয়া বলকে নিখুঁত হেডে জালে জড়ান এ তরুণ ফরওয়ার্ড। 

এরপর দ্বিতীয় গোল আসে ৭ মিনিট পর। অবশ্য ইকুয়েডরই আর্জেন্টিনাকে দ্বিতীয় গোলটি উপহার দেন। এস্পিনোজার ভুলে নিজেদের জালের বল জড়ায় ইকুয়েডর। তৃতীয় গোলটি আসে ৩২ মিনিটে। ডি বক্সের ভেতরে এইমারের ফাউলে পেনাল্টি পায় আর্জেন্টাইনরা। পেনাল্টি থেকে গোল দিতে ভুল করেননি প্যারেদেস। বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ৩-০ গোলের ব্যবধানে বিরতিতে যায় আর্জেন্টিনা। 

বিরতি পর ৪৯ মিনিটে এক গোল শোধ করে ইকুয়েডর।  দলের হয়ে গোল করেন অ্যাঞ্জেল মিনা। তবে ম্যাচে ইকুয়েডরের সুখস্মৃতি এই এক গোলই।  প্রথমার্ধের তিন গোলের পর দ্বিতীয়ার্ধে আরও তিন গোল দেয় আর্জেন্টিনা। 

৬৬ মিনিটে দলের চতুর্থ গোলটি করেন জার্মান পেজ্জেলা। বদলি হিসেবে নামা পাওলো দিবালার অ্যাসিস্টে গোল করেন তিনি। ৮২ মিনিটে পঞ্চম গোল করেন ডমিঙ্গেজ। রড্রিগেজের অ্যাসিস্টে গোল করেন তিনি। এরপর ইকুয়েডরের জালে শেষ পেরেকটি ঢুকে দেন ওকাম্পোস। ৮৬ মিনিটে তিনি শেষ গোলটি করলে ৬-১ গোলের বড় ব্যবধানে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।


আরও পড়ুন