কুলিয়ারচর - অক্টোবর ১৬, ২০১৯

কুলিয়ারচরে জাতীয় স্যানিটেশন মাস উদযাপন

‘‘সকলের হাত, পরিচ্ছন্ন থাক’‘ সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ্য জীবন’’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর-২০১৯ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) সকাল ১১ টার দিকে ব্র্যাক ওয়াশ কর্মসূচী’র সহযোগীতায় উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের নেতৃত্বে একটি বর্নাঢ্য র‌্যালী বের করে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

র‌্যালীতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার এস এম সাইফুজ্জামান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কুলিয়ারচর উপজেলা অফিসের উপ-সহকারী প্রকৌশলী মোঃ সোলায়মান, ব্র্যাক ওয়াশ কর্মসূচী পাকুন্দিয়া উপজেলা শাখার প্রোগ্রাম অর্গানাইজার মোঃ ইব্রাহীম খলিল, মনোহরদী উপজেলা শাখার মাঠ সংগঠক মোঃ সাখাওয়াত হোসেন সহ উপজেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ আংশগ্রহণ করে।

পরে উপজেলা পরিষদ চত্বরে বেগম নূরুন্নাহার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাত ধোয়ার নিয়ম কানুন শিখানো হয়। এর পর উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আরও পড়ুন