muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে এক দম্পতির মৃত্যু হয়েছে। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজমিস্ত্রি জাহাঙ্গীর হোসেন (৪৮) ও তার স্ত্রী আকলিমা আক্তার (৩৭)। তাদের ২ সন্তান রয়েছে। আকলিমা অন্যের বাসায় গৃহস্থালির কাজ করতেন।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মোসা. লাইজু আক্তার জানান, দুপুরে খবর পেয়ে যাত্রাবাড়ী কোনাপাড়া আলআমিন রোডের শাহি মসজিদের পাশে একটি সেমিপাকা বাসা থেকে আকলিমাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর দেড়টায় মৃত ঘোষণা করেন।

এসআই আরও জানান, ভোরে বাসায় বিদ্যুৎস্পৃষ্ট হন স্বামী আলমগীর ও আকলিমা। পরে দেখতে পেয়ে ভোরেই আলমগীরকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর মৃত্যু নিশ্চিত ভেবে আকলিমাকে বাসায়ই রেখে দিয়েছিলেন বাড়ির লোকজন। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

নিহতের ছেলে মো. ফোরকান মিয়া জানান, তাদের বাড়ি পিরোজপুর জিয়ানগর উপজেলার কালীপাড়া গ্রামে। আলআমিন রোডের ওই বাসায় ভাড়া থাকেন তারা। ভোরে উঠে দেখতে পান বাসার উঠানের সামনে টিউবওয়েলের পাশে বাবা-মা দুজনই দুই পাশে অচেতন অবস্থায় পড়ে আছে। তখন দেখতে পান বিদ্যুতের তারের সাথে প্যাঁচানো জিয়াইতার তাদের উপরে পড়ে আছে। সমস্ত টিনও বিদ্যুতায়িত হয়ে আছে।

Tags: