করিমগঞ্জ - 4 weeks ago

করিমগঞ্জে অটোরিক্সা চালককে শ্বাসরোধ করে হত্যা

কিশোরগঞ্জের করিমগঞ্জে এক অটো রিক্সা চালককে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ মঙ্গলবার ধানক্ষেত থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। নিহতের নাম সাদেক (২০)। সে করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের বালিয়া পাড়া গ্রামের রঞ্জু মিয়ার ছেলে।

করিমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নূর হোসেন জানান, মঙ্গলবার বেলা ১.০০টায় স্থানীয়রা করিমগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড চড়পাড়ার বিলবংলী বিলে ধানক্ষেতে লাশটি পড়ে থাকতে দেখ পুলিশে খবর দেয় । পুলিশ দুপুরে লাশটি উদ্ধার করলে খবর পেয়ে নিহতের বাবা লাশটি সনাক্ত করেন। এসময় করিমগঞ্জ থানার পরিদর্শক মমিনুল ইসলাম ও পৌর মেয়র হাজী আব্দুল কাইয়ূম উপস্থিত ছিলেন।

নিহতের বাবা ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার সকালে অজ্ঞাত কয়েক জন যাত্রী এসে নিহত সাদেককে ভাড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে নিয়ে যায়। প্রতিদিনের মত সন্ধ্যায় অটো নিয়ে বাড়ি ফেরার কথা থাকলেও সেদিন (সোমবার) সন্ধ্যা গড়িয়ে গেলেও বাড়িতে ফিরে আসেনা। এমতাবস্থায় নিহতে পরিবার বিভিন্ন জায়গায় খুঁজাখুঁজি করে বিষয়টি থানায় অবহিত করে।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা নিহত সাদেককে যারা ভাড়ার কথা বলে নিয়ে আসে তারাই অটোরিক্সাটি ছিনতাই করে এ হত্যাকান্ড ঘটিয়েছে। লাশের গায়ে একাধিক রক্তাক্ত আঘাতের ছিন্ন থাকলেও তাকে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করেছে বলে পুলিশের ধারণা।
পরে অধিকতর তদন্তের জন্য নিহতে লাশকে সুরতহালের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।


আরও পড়ুন