কুলিয়ারচরে ‘কমিউনিটি পুলিশিং ডে’ উদযাপন

‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় কিশোরগঞ্জের কুলিয়ারচরে দিনব্যাপী কমিউনিটি পুলিশিং ডে উদযাপন করা হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) সকাল ১০ঘটিকায় কুলিয়ারচর থানায় কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার।

পরে থানার সামনে থেকে অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদারের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে পৌরশহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুর্শিদ উদ্দিন আহমেদ ও থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার প্রমুখ।

সমাবেশ শেষে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন থানার ওসি (তদন্ত) মোঃ সাহাব উদ্দিন।


আরও পড়ুন