ফুটবল ম্যাচেও ‘সাকিব, সাকিব’

জুয়াড়িদের কাছ থেকে ম্যাচ পাতানোর প্রস্তাব পাওয়ার পর তা গোপন করার অপরাধে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অবশ্য দোষ স্বীকার করায় এক বছরের শাস্তি স্থগিত করেছে আইসিসি। তবে সাকিবের এমন নিষেধাজ্ঞা মেনে নিতে পারছেন না তার ভক্তরা। এর প্রতিবাদে দেশের বিভিন্ন জায়গায় মানববন্ধন, মহাসড়ক অবরোধ, সমাবেশ চলছে। এবার ফুটবল ম্যাচ দেখতে গিয়ে ‘সাকিব, সাকিব’ স্লোগানে মাঠও গরম করল সাকিব ভক্তরা।

গতকাল বৃহস্পতিবার চট্টগ্রামে এম এ আজিজ স্টেডিয়ামে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের ফাইনালে মুখোমুখি হয় চট্টগ্রাম আবাহনী ও তেরেঙ্গানু এফসি। স্বাগতিক চট্টগ্রাম আবাহনীকে সমর্থন জানাতে এদিন স্টেডিয়ামে আসে ভক্তরা। ৫ হাজার ধারণ ক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামে তিল পরিমাণ জায়গা খালি ছিল না। 

খেলা চলাকালে ও খেলা শেষে মাঠ ছেড়ে যাওয়ার সময় ‘সাকিব, সাকিব’ স্লোগান তুলে চারপাশ মাতিয়ে তোলে সাকিব ভক্তরা। তারা গলা ছেড়ে একযোগে স্লোগান দিতে দিতে ভালোবাসা জানায় সাকিব আল হাসানকে।

অবশ্য সাকিবকে নিয়ে স্লোগানের পাশপাশি জামাল ভূঁইয়াদের উৎসাহ দিতেও ভুলেননি দর্শকরা।  ক্ষণে ক্ষণে ‘চট্টগ্রাম আবাহনী’, ‘জামাল, জামাল’ নামে শোর তোলে উচ্ছ্বাস প্রকাশ করেছে তারা।


আরও পড়ুন