কুমিল্লায় লাগেজে অজ্ঞাত তরুণীর লাশ

কুমিল্লার দেবিদ্বার উপজেলার খাদঘর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে একটি পরিত্যক্ত লাগেজের ভেতর থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করেছে দেবিদ্বার থানা পুলিশ। আজ মঙ্গলবার সকালে এ লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নে খাদঘর এলাকার মহাসড়কের উত্তর পাশে একটি লাল লাগেজ পড়ে থাকতে দেখে স্থানীয়রা হাইওয়ে পুলিশকে সংবাদ দেয়।

পরে হাইওয়ে পুলিশ দেবিদ্বার থানা পুলিশকে জানালে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আমিরুল্লাহ (দেবিদ্বার বি-পাড়া সার্কেল) ও দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মেজবাহ উদ্দিনসহ একদল পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাল লাগেজ থেকে অজ্ঞাত ওই তরুণীর লাশ উদ্ধার করে।

লাশের সুরতহালের প্রতিবেদন অনুযায়ী প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, ওই তরুণীকে শ্বাসরোধে হত্যা করে লাশ গুম করার লক্ষ্যে মহাসড়কের পাশে ফেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, অজ্ঞাত ওই তরুণীর লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) পাঠানো হয়েছে। এ ঘটনায় দেবিদ্বার থানায় একটি অজ্ঞাত হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরও পড়ুন