নেত্রকোণায় মোটরসাইকেল চোরাই চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

নেত্রকোণায় আন্ত:জেলা মোটরসাইকেল চোরাই চক্রের ৫ সদস্যকে ময়মনসিংহ ও মুনসীগঞ্জ জেলা থেকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারদের কাছ থেকে চুরি হওয়া একটি মোটর সাইকেলও উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সামনে গ্রেপ্তারদের হাজির করে পুলিশ।

সোমবার বিকাল থেকে রাত নাগাদ গ্রেপ্তাররা হচ্ছেন, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার লামাপাড়া গ্রামের পাবেল মিয়া (২৩), সরকারপাড়া গ্রামের মামুন খাঁ (২৪), মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার মাহমদ পট্রির মামুন শেখ (২১), যশলদিয়ার খলিল মিয়া(২০), শ্রীনগরের পূর্ববাগড়া গ্রামের ইদ্রিস মিয়া (২০)।

জেলা ডিবির ওসি শাহ নুর এ আলম জানিয়েছেন, ২৯ অক্টোবর সন্ধ্যার দিকে শহরের জেলা পরিষদ ডাকবাংলার সামনে থেকে একটি লাল রংয়ের আরটিআর মোটরসাইকেল চুরি যায়।

মোটরসাইকেলের মালিক ওমর সাইফুল্লাহ বাদি হয়ে নেত্রকোণা মডেল থানায় মামলা করেন। পুলিশ সুপার আকবর আলী মুনসী মামলাটি জেলা ডিবিকে তদন্তের ভার দেন। ডিবি সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে চোর ধরতে অভিযানে নামে। প্রথমে ময়মনসিংহের গৌরীপুর থেকে পাবেল ও মামুন খাঁকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যমতে মুনসীগঞ্জের লৌহজং এলাকা থেকে মামুন শেখ ও খলিল মিয়াকে গ্রেপ্তার করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে একই জেলার শ্রীনগর এলাকা থেকে ইদ্রিসকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে চুরি যাওয়া মোটর সাইকেলটি উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারদের আদালতে সোপর্দ করা হবে বলে জানান ওসি।

ওসি আরও জানান, গত ৫ বছরে নেত্রকোণায় শতাধিক মোটরসাইকেল চুরি যায়। চোর চক্রের সাথে আরও কারা জড়িত তাদের ধরতে গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


আরও পড়ুন