ইটনা - 6 days ago

ইটনায় ইয়াবা ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেফতার ৩

কিশোরগঞ্জের ইটনায় ২১ পিস ইয়াবাসহ অরবিন্দু দাস, শফিক মিয়া নামের দুই ইয়াবা ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত আসামি আতাউর রহমানসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার ধনপুর ইউনিয়নের শিলুন্দিয়া গ্রামের অমৃতলাল সরকারের ছেলে অরবিন্দু দাস (২৮) ও সদরের এরশাদ নগর শিবীর গ্রামের শুক্কুর মাহমুদেরর ছেলে শফিক মিয়া (৩০) দীর্ঘদিন যাবত উপজেলায় ইয়াবাসহ মাদকের ব্যবসা করে আসছিলেন।

শুক্রবার সন্ধ্যায় ইটনা থানার পুলিশ মৃগা ইউনিয়নের প্রজারকান্দা গ্রামে বাবলুের টং দোকানের সামনে থেকে ১০ পিস ইয়াবাসহ অরবিন্দু দাস ও সদরের আনন্দ পাড়ার রাস্তা থেকে ১১ পিস ইয়াবাসহ শফিককে গ্রেফতার করে।

অন্যদিকে একই সময়ে এলংজুড়ি ইউনিয়নের আছালতপুর গ্রামের আনু মিয়ার ছেলে আতাউর রহমান (৪৫) কে আত্নহত্যার প্ররোচনা মামলা নং ৩(২২/৭/১৯) ওয়ারেন্টে গ্রেফতার করা হয়।

তিনটি বিশেষ টিমে এসআই সামছুল হাবিব, এসআই জয়নাল আবদিন ও এসআই কামরুজ্জামান মিয়ার নেতৃত্বে এএসআই সুকান্ত দেবনাথ, এহসান মিয়া, উজ্জল মিয়া সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করেন।

ইটনা থানার অফিসার ইনচার্জ মুর্শেদ জামান বিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। যারা যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে তাদের কোন ছাড় নেই। আসামিদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় কিশোরগঞ্জ কোর্টে প্রেরণ করা হবে।


আরও পড়ুন