কুলিয়ারচরে বজ্রপাত রোধে তালের বীজ রোপণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা’র যৌথ উদ্যোগে পরিবেশের ভারসাম্য রক্ষা ও বজ্রপাত রোধে তালের বীজ রোপণ করা হয়েছে।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী “মুজিব বর্ষ” উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর, রামদী ও উছমানপুর ইউনিয়ের বিভিন্ন স্থানে তালের বীজ রোপন করেন উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ।

এ সময় তাঁর সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসাঃ খাদিজা আক্তার, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা আবু মোঃ সামসুদ্দৌলা হারুন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আব্বাস উদ্দিন, রামদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.আলাল উদ্দিন, উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম কারী, উপজেলা সহকারী প্রকৌশলী আব্দুস সালাম, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন শিশু মিয়াসহ জনপ্রতিনিধিবৃন্দ।

পরিবেশের ভারসাম্য রক্ষা ও বজ্রপাত রোধে উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের দশকাহুনিয়া আশ্রয়ণ প্রকল্পে ইজিপিপি আওতায় পুকুর পাড়ে ৫০টি, রামদী ইউনিয়নের মনোহরপুর গ্রামের কাবিখা প্রকল্পের কাঁচা রাস্তার দু’পাশে ৫০টি ও উছমানপুর ইউনিয়নের চৌহুদ্দী গ্রামের কাবিখা প্রকল্পের কাঁচা রাস্তার দু’পাশে ১’শত তালের বীজ রোপন করা হয়।


আরও পড়ুন