শিক্ষাপ্রতিষ্ঠানে অরাজকতা সৃষ্টি করতে দুষ্কৃতকারীরা অপপ্রয়াস চালাচ্ছে : উপমন্ত্রী

শিক্ষা প্রতিষ্ঠানে অরাজকতা সৃষ্টি করতে ডান ও বাম দুষ্কৃতিকারীরা অপপ্রয়াস চালাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি এ ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন।

সোমবার (১১ নভেম্বর) সকালে বাজিতপুর সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, তখন দেশ ও দেশের মানুষ ভাল থাকে। আওয়ামী লীগ দেশকে নেতৃত্ব দিতে না পারলে এ দেশ আফগানিস্তান হয়ে যাবে।

বিএনপির সমালোচনা করে শিক্ষা উপমন্ত্রী বলেন, বিএনপি কোন আদর্শিক দল নয়। তারা ক্ষমতায় এসে লুটপাট, দুর্নীতি করে নিজেদের পকেট ভারী করেছে। তাই জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

সেবা মানসিকতা নিয়ে নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানিয়ে নওফেল বলেন, সরকারের সুনাম ও অর্জন রক্ষা করতে হবে। তাই শক্তিশালী নেতৃত্ব গড়ে তুলতে হবে। দলের ভেতরে কেউ যাতে ঘাপটি মেরে থেকে দলের অর্জন বিনষ্ট করতে না পারে যেদিকে নজর রাখতে হবে।

বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক এমএ আফজল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আজিজুল হক, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছারোয়ার আলম প্রমুখ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন