muktijoddhar kantho logo l o a d i n g

ইটনা

ইটনায় ২৩ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

কিশোরগঞ্জের ইটনায় ২৩ কেজি গাঁজাসহ রমজান (২০), সজিব মিয়া (২৪) ও মোনায়েম খান (৪৯) নামে তিন যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১২ নভেম্বর) বেলা পৌনে ১২টার দিকে উপজেলার মৃগা ইউনিয়নের আমিরগঞ্জ ট্রলারঘাট থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, জেলার ভৈরব উপজেলার কালীপুর মধ্যপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী রমজান মিয়া উরফে হযরত বিল্লাল, কালিপুর বাদশাবিল গ্রামের বাবুল মিয়ার ছেলে সজিব
মিয়া দীর্ঘদিন যাবত এই ট্রানজিট ব্যবহার করে মাদকের ব্যবসা করে আসছিল।

মঙ্গলবার সকালে ইটনা থানার এসআই কামরুজ্জামান, এএসআই এহসানুল হক হীরা, এএসআই সুকান্ত দেবনাথের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে এলাকার স্থানীয় সিন্ডিকেট কৌশলে কিছু গাঁজা অন্যত্র সরিয়ে ফেলে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলে বিকালে এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে শান্তিপুর গ্রামের বেলায়েত হোসেনের বাড়ীতে অভিযান চালিয়ে তার ছেলে মোনায়েম খানকে ৫ কেজি
গাঁজাসহ গ্রেফতার করা হয়।

ইটনা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুর্শেদ জামান (বিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করে
জানান, আমি মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছি। যারা মাদকের ব্যবসা করে যুব সমাজকে ধংসের দিকে ঠেলে দিচ্ছে তাদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। আসামিদেরকে বুধবার সকালে কিশোরগঞ্জ কোর্টে প্রেরণ করা হবে।

Tags: