আমতলীতে অস্র গুলি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বরগুনার আমতলীতে  ১৪টি মাদক মামলার আসামী মোঃ কাওছার (৪৫)কে অস্ত্র গুলি ও ইয়াবাসহ  আটক করেছে র‌্যাব।  র‌্যাব সূত্রে জানা যায়,  ১৭ নভেম্বর  ভোর ৫.০০ ঘটিকার সময় বরগুনা জেলার আমতলী উপজেলাধীন  পোস্ট অফিস সংলগ্ন এলাকায় একটি বাড়িতে অভিযান  চালিয়ে ১৪টি মাদক মামলার পলাতক আসামী  মোঃ কাওছার (৪৫) কে আটক করা হয়।

আটককৃত  মোঃ কাওছার (৪৫)  বরগুনা জেলার আমতলী উপজেলাধীন আমতলী পৌরসভাধীন ৪নং ওয়ার্ডের  পোস্ট অফিস সংলগ্ন আজাহার উদ্দিনের ছেলে ।

 এ সময় আটককৃত আসামীর বসতঘর তল্লাশী করে ০১টি ওয়ান শুটারগান, ০৩ রাউন্ড গুলি এবং ২০০পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

আটককৃত আসামী মোঃ কাওছার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি সুকৌশলে আইন শৃংঙ্খলা বাহিনীর চোঁখ ফাকি দিয়ে দীর্ঘদিন যাবৎ বরগুনা জেলার আমতলীসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদক দ্রব্য ক্রয়/বিক্রয় করে আসছিল। আটককৃত আসামীকে বরগুনা জেলার আমতলী থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে আমতলী থানায় অস্ত্র ও মাদক নিয়ন্ত্রন আইনে ২টি পৃথক মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

 র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের  কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার সিনিঃ সহকারী পুলিশ সুপার সোয়েব আহমেদ খান এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন।  আমতলী থানার অফিসার ইনচার্জ আবুল বাশার জানান,  র‌্যাব আটককৃত কাওসারকে থানায় হস্তান্তর করেছে। রবিবার বিকালে  কাওসার (৪৫ )কে  আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট  কোর্টের মাধ্যমে বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে। 


আরও পড়ুন