লক্ষ্মীপুরে বাস খাদে, আহত ২৫

লক্ষ্মীপুরের কমলনগরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে খাদে পড়ার ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছেন।

রবিবার (১৭ নভেম্বর) পৌনে ১২টার দিকে উপজেলার তোরাবগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, যাত্রীবাহী বাসটি রামগতি থেকে লক্ষ্মীপুর আসছিল। পথমধ্যে ঘটনাস্থলের বিপরীত দিক থেকে আসা একটি লেগুনাকে সাইড দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা ২৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা রামগতি ও কমলনগর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রামগতি থেকে ছেড়ে আসা মিশু পরিবহনের (ঢাকা মেট্রো জ ১১-০২৯৯) বাসটি বিপরীত দিক থেকে আসা লেগুনাকে সাইড দিতে যায়। এসময় সড়কের পাশে মাটি না থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে খাদে পড়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ-সহকারী মেডিকেল অফিসার সাইফুল ইসলাম বলেন, আহতদের মধ্যে ৩ জন হাসপাতালে ভর্তি আছেন। গুরুতর অবস্থায় একজনকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আফছার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনায় ২৫ জন আহত হয়েছেন।


আরও পড়ুন