পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধাক্কি, ‘মিস ফায়ারে’ গুলিবিদ্ধ ২

সিলেটে টিসিবির ট্রাক থেকে ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধাক্কির সময় পুলিশের ‘মিস ফায়ারে’ নারী-পথচারীসহ দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। নগরীর রিকাবিবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামের সামনে সোমবার বেলা সোয়া ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, হবিগঞ্জ জেলার বানিয়াচুং উপজেলার বাসিন্দা আলেয়া বেগম। তিনি বর্তমানে নগরীর আপন টাওয়ারে বসবাস করছেন। আর অপরজন হলেন মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বাসিন্দা চন্দ্রকান্ত সিংহ। তিনি নগরীর ভাতালিয়া এলাকায় মেয়ের বাসায় বেড়াতে এসেছিলেন

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা সময়ের আলোকে জানান, শৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশ ক্রেতাদের অডিটোরিয়ামের ফটক দিয়ে ভেতরে প্রবেশের সুযোগ দিচ্ছিল। এর মধ্যে পেছন থেকে ধাক্কাধাক্কি শুরু হয়। এ সময়  লোড করা একটি শর্টগান থেকে অসাবধানতাবশত গুলি বের হয়ে যায়।

প্রসঙ্গত, গত শুক্রবার সিলেট শহরতলীর বটেশ্বর বাইপাস এলাকায় র‌্যাব-৯ পরিচালিত একটি অভিযানে এক ট্রাক পেঁয়াজ উদ্ধার করা হয়। পেঁয়াজগুলো ভারত থেকে সিলেটের তামাবিল বর্ডার হয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে। এ সময় আমদানির কাগজ দেখাতে না পারায় ট্রাক ও  পেঁয়াজ জব্দসহ দুইজনকে আটক করা হয়। ৭ হাজার ২০০ কেজি পেঁয়াজ বাংলাদেশে নিয়ে আসে  চোরাকারবারিরা। পরে ওই পেঁয়াজগুলো প্রথমে নিলামে ওঠানোর কথা থাকলেও পরবর্তীতে টিসিবির মাধ্যমে খোলাবাজারে বিক্রি করার সিদ্ধান্ত হয়।


আরও পড়ুন