তাড়াইল - November 25, 2019

তাড়াইলে জনসচেতনতামূলক সেমিনার

কিশোরগঞ্জের তাড়াইলে ব্যতিক্রমধর্মী জনসচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, ২৫ শে নভেম্বর সোমবার উপজেলার রাউতি ইউনিয়নের দাউদপুর বানাইল আলীম মাদ্রাসা ও দুরন্ত শিশু শিক্ষা একাডেমির পৃষ্ঠপোষকতায় দূর্নীতি, মাদক, গুজব, ইভটিজিং, জুয়া ও বিভিন্ন সামাজিক অপরাধ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি শীর্ষক এক বিশেষ সেমিনার অনুষ্ঠিত হয়।

দাউদপুর বানাইল আলীম মাদ্রাসা মাঠে  বেলা ১১ টা হতে সেমিনার শুরু হয়। সেমিনারে মাদ্রাসার ছাত্রছাত্রী শিক্ষকগন,বানাইল উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রী, শিক্ষকগন,দুরন্ত শিশু শিক্ষা একাডেমির ছাত্রছাত্রী ও শিক্ষকগন অংশগ্রহণ  করেন।

এছাড়াও স্থানীয় জনগন সমাজকর্মী ও জনপ্রতিনিধিগনের অংশগ্রহণ ছিল উল্লেখযোগ্য।মাদ্রাসার পাঁচবারের নির্বাচিত এসএমসি সভাপতি আলহাজ্ব মোঃ ইকবাল হোসেন ভুঁইয়া তারিক সাহেবের সভাপতিত্বে সেমিনারে স্বাগত বক্তব্য দেন  মাদ্রাসার প্রিন্সিপ্যাল মাওঃ মোঃ নজরুল ইসলাম। বক্তব্য রাখেন বানাইল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ ইসমাইল হোসেন খান,স্থানীয় ইউপি সদস্য মোঃ মানিক মিয়া,সমাজকর্মী আঃ জব্বার মীর ডেন্ডু।

জনসচেতনতা সেমিনারে প্রধান অতিথি হিসেবে দীর্ঘ আলোচনা করেন তাড়াইল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মুজিবুর রহমান।

তিনি মাদক, দৃর্নীতি, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ ও গুজবের বিরুদ্ধে সরকারের জিরো ট্রলারেন্স নীতি ও বর্তমান তাড়াইল- করিমগঞ্জের মাননীয় সাংসদ জনাব মোঃ মুজিবুল হক চুন্নু সাহেবের দৃঢ় অবস্থান তুলে ধরেন। ধর্মীয় অনুশাসন রাষ্টীয় আইন ও মাননীয় সাংসদের নির্দেশ মোতাবেক উনার বক্তব্য সর্বমহলে প্রশংসিত হয়।

অনুষ্টানটির পরিচালনা করেন দুরন্ত শিশু শিক্ষা একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আফজাল হোসেন আজম।


আরও পড়ুন