বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষ্যে র‌্যালি

কিশোরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়েছে। শনিবার বিকেলে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম হতে র‌্যালিটি বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্তি ঘটে।

র‌্যালিতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: সারওয়ার মুর্শেদ চেীধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আব্দুল্লাহ আল মাসউদ, বিসিবির ঢাকা বিভাগের পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট মিডিয়া উপকমিটির আহবায়ক আহমেদ উল্লাহ, সদস্য সচিব সাইফুল হক মোল্লা দুলু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যড. মোঃ আতাউর রহমান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: আবদুল কাদির মিয়া, সদরের সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আক্তারসহ প্রশাসন ও ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, ক্রীড়ামোদী ও রাজনৈতিকদলের নেতৃবৃন্দ, প্রিন্ট ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার কর্মরত সাংবাদিকগণ।

১ ডিসেম্বর কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে খান ব্রাদার্স গ্রুপ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল আসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ অনুষ্ঠিত হতে যাচ্ছে। কিশোরগঞ্জের কৃতী সন্তান প্রয়াত সাবেক জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানাতে এবং যুব সমাজকে ক্রীড়াঙ্গনে সম্পৃক্ত করে মাদক সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে এ টুর্নামেন্ট এর আয়োজন। এতে ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনাসহ আটটি জেলা এ টুর্নামেন্টে অংশ গ্রহণ করছে। ১ ডিসেম্বর দুপুরে কৃষিমন্ত্রী কৃষিবিদ ড. আব্দুর রাজ্জাক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন।


আরও পড়ুন