muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রাজশাহীতে প্রকাশ্যে দোকানিতে কুপিয়ে হত্যা

রাজশাহীতে প্রকাশ্য দিবালোকে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মুদি দোকানি রমজান আলী রাজন (২৪) নামের এক যুবক হাসুয়া দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহত রাজন ওই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

এঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, হত্যার সাথে সরাসরি জড়িত নগরীর মালদা কলোনী এলাকার আরমান আলীর ছেলে মোহাম্মদ সোহেল (২৮) ও তার চাচা আব্দুর রহিম। শনিবার দুপুরে বোয়ালিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে সোহেলকে আটক করে। 

জানা গেছে, শনিবার বেলা ১১টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধীন মালদা কলোনী এলাকার নিজ দোকানে রাজন ছিলেন। এ সময় আসামী সোহেল মুদি দোকানি রাজনের সাথে পাওনা টাকাকে কেন্দ্র করে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। এরপর তাকে তুলে নিয়ে গিয়ে জোরপূর্বক তার দোকানের হাসুয়া দিয়েই এলোপাথাড়ি শরীরে কোপাতে থাকে। এতে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে আহতবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তবে আরো জানা গেছে, নগরীর মালদা কলোনী এলাকায় পুলিশের সোর্স হিসেবে কাজ করতো রাজন। আর সোহেল এর পিতা আরমান আলী গাঁজা ব্যবসায়ী। স্থানীয়দের দাবি গাঁজা ব্যবসাকে কেন্দ্র করে সোহেল প্রকাশ্যে রাজনকে কুপিয়ে গুরুতর আহত করে। তবে পুলিশের দাবি পাওনা টাকাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। 

এ বিষয়ে নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, পাওনা টাকাকে কেন্দ্র করে মুদি দোকানি রাজনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। আহতবস্থায় তাকে রামেক হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। সোহেলসহ দুই জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে।

Tags: