কুলিয়ারচর - December 10, 2019

কুলিয়ারচরে তিন ফার্মেসীকে জরিমানা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে তিন ফার্মেসী মালিককে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকালে উপজেলার কুলিয়ারচর বাজারে বিভিন্ন ফার্মেসীতে অভিযান চালিয়ে ড্রাগ এক্ট ১৯৪০ এর ১৮ ও ২৭ ধারা মতে ফিজিশিয়াল স্যাম্পল ও মেয়াদোত্তীর্র্ণ ঔষধ রাখাসহ বিভিন্ন অপরাধে নন্দিতা ফার্মেসীর সত্তাধিকারী নিহার রঞ্জন দাসকে ১০ হাজার টাকা, নিরাময় ফার্মেসীর সত্তাধিকারী মোঃ শাহাদাত হুসেন নির্ভূলকে ২ হাজার টাকা ও মেসার্স চৌধুরী ড্রাগ হাউস এর সত্তাধিকারী মোঃ জাহাঙ্গীর চৌধুরীকে ২ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ।

এসময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার ড্রাগ সুপার মোছাম্মৎ ফোয়ারা ইয়াছমিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওমর খসরু, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ সাইফুজ্জামান, ভ্রাম্যমাণ আদালতের ফেশকার মোঃ বিল্লাল মিয়া, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, সাংবাদিক মোঃ নাঈমুজ্জামান নাঈম ও শরীফুন্নেছা শুভ্রা।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সংবাদ পেয়ে কুলিয়ারচর বাজারের বেশিরভাগ ফার্মেসীর মালিক দোকান বন্ধ করে পালিয়ে যায়। এতে খোলা ফার্মেসীগুলির মালিকগণ বন্ধ ফার্মেসীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি কামনা করেন।


আরও পড়ুন