তাড়াইল - December 10, 2019

তাড়াইলে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

“youth Standing Up For Human Rights”  ‘মাবাধিকার সমুন্নত রখতে দৃঢ় প্রতীজ্ঞ যুব সমাজ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে ৭১তম বিশ্ব মানকাধিকার দিবস।

জানা যায়, জাতিসংঘ ঘোষিত বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার কমিশন উপজেলা শাখার উদ্যোগে আজ মঙ্গলবার সকাল ১১টায় হাসপাতাল রোডে কমিশনের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভায় বক্তাগণ প্রতিপাদ্য বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আলমাছ হোসেন,আবাসিক মেডিকেল অফিসার ডা.বদরুল হাসান,উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আব্দুর রউফ তালুকদার,উপজেলা মেডিকেল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) সভাপতি মারুফ আহম্মেদ আকিক প্রমুখ।

বাংলাদেশ মানবাধিকার কমিশন উপজেলা শাখার সভাপতি মানবতাবাদী এনামুল হক ভূঁইয়া নজরুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুকুট রঞ্জন দাস এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন,আবুল হাসেম জয়,বুলবুল আহমেদ,দূর্জয় কাদরী, ওয়াসিম আকন্দ সোহাগ,সাংবাদিক সুমন মিয়া,ফার্মাসিস্ট রফিকুল ইসলাম রাজু,সুব্রত চক্রব্রতী,সাংবাদিক রুহুল আমিন,ছড়াকার সাদেকুর রহমান রতন সহ সংগঠনের সদস্যবৃন্দ।

এর আগে একটি বর্নাড্য র‍্যালি উপজেলার সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকল রোগীদের মাঝে সংগঠনের পক্ষ থেকে  উন্নত খাবার ও প্রতি বেডে ডাস্টবোল বিতরণ করা হয়।


আরও পড়ুন