দেশের খবর - December 11, 2019

কুমিল্লায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

কুমিল্লায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। মঙ্গলবার সন্ধ্যায় জেলার লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউপির হরিশ্চর নিশ্চন্তপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাসের হেলপার ঘটনাস্থলে এবং এক শিশু হাসপাতালে নেওয়ার পথেই নিহত হয়।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার দিকে কুমিল্লার ইপিজেড থেকে একটি ট্রাক নোয়াখালী যাওয়ার সময় লালমাই হরিশ্চর বাজার থেকে প্রায় ৫০ মিটার উত্তরে সামনে ডান চাকা ব্লাস্ট হয়ে উল্টো দিক থেকে উপকূল বাসটিতে ধাক্কা দিলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মাঠে পড়ে যায়। এ সময় বাসের প্রায় ১৫ যাত্রী আহত হয়। বাসটি উল্টে হেলপারের উপর পড়লে ঘটনাস্থলেই নিহত হয়। মুমূর্ষু অবস্থায় এক শিশুকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। পরে খবর পেয়ে লালমাই থানা পুলিশ, লালমাই হাইওয়ে পুলিশ ও লাকসাম থেকে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে এসে বাস ও ট্রাকটি উদ্ধার করে।

লালমাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে একটি লাশও দেখতে পাই নাই বা আহতদের কাউকেই দেখতে পাইনি। স্থানীয়দের কাছ থেকে জানতে পারি যে, আহতদের লাকসামসহ বিভিন্ন জায়গায় নিয়ে গেছে চিকিৎসার জন্য।


আরও পড়ুন