জাতীয় - প্রচ্ছদ - December 11, 2019

দুর্নীতি উন্নয়নকে বাধাগ্রস্থ করছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

দুর্নীতি দেশের সামগ্রিক উন্নয়নকে বাধাগ্রস্থ করছে বলে মন্তব্য করেন জনপ্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তিনি বলেন, বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে নিজেকে একটি সম্মানজনক জায়গায় প্রতিষ্ঠিত করতে পেরেছে| দুর্নীতির কারণে উন্নয়নের এই অব্যাহত গতিধারা ব্যাহত হতে পারে| তাই দুর্নীতির কারণে  উন্নয়ন যেন বাধাগ্রস্ত না হয় সে বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে।

মঙ্গলবার ময়মনসিংহে শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

শিক্ষার্থীদেরকে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান প্রতিমন্ত্রী। ভালোভাবে পড়াশোনার পাশাপাশি আদর্শ মানুষ হওয়ার পরামর্শও দেন ফরহাদ হোসেন।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ ড. এ. কে. এম. আব্দুর রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান, জেলা প্রশাসক মো: মিজানুর রহমান, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো: জহিরুল হক খোকা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এর আগে প্রতিমন্ত্রী ময়মনসিংহ মুক্ত দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও জেলা প্রশাসন আয়োজিত বিজয় র‍্যালিতে অংশগ্রহণ করেন| এছাড়াও তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে আধুনিক ফ্রন্টডেস্ক ও ই-সেবা কেন্দ্র এবং জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের পারফরম্যান্স মূল্যায়নের ডিজিটাল মনিটরিং সিস্টেমের উদ্বোধন করেন।


আরও পড়ুন