কুলিয়ারচর - December 12, 2019

কুলিয়ারচরে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপিত

“সত্য মিথ্যার যাচাই আগে, ইন্টারনেট এ শেয়ার পরে” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বেগম নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আজিজের নেতৃত্বে একটি বর্ণঢ্য র‌্যালি বের করে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে বেগম নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের ভিতর গিয়ে শেষ করে।

র‌্যালিতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আলতাফ হোসেন, একাডেমিক সুপারভাইজার মুশফিকুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মতিয়ার রহমান, জাইকা প্রতিনিধি রোজি পারভীন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম ক্বারী, আওয়ামী লীগ নেতা মোঃ আঙ্গুর মিয়া, কুলিয়ারচর ডিগ্রী কলেজের সাবেক ভিপি মোঃ ইকবাল হোসেন, ইউএনও অফিসের নাজির মোঃ রাফিউল হক, পৌর যুবলীগের সভাপতি শাহ নবী, শিক্ষক বিরেন্দ্র চন্দ্র দাস, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, মোঃ নাঈমুজ্জামান নাঈম, শরীফুন্নেছা শুভ্রা, ফারজানা আক্তার ও শাহীন সুলতানা সহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী অংশ গ্রহণ করে।

পরে বিদ্যালয় হলরুমে এক আলোচনা সভা শেষে কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আবু হানিফ।


আরও পড়ুন