শতবছরের পুরোনো স্টেডিয়ামকে আধুনিক করার ঘোষণা ক্রীড়া প্রতিমন্ত্রীর

সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে নেত্রকোণা জেলা দলকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক কিশোরগঞ্জ জেলা দল।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। টুর্নামেন্টের ফাইনাল খেলায় হাজার হাজার দর্শকের উপস্থিতি দেখে উচ্ছ্বসিত হয়েছেন তিনি।

কিশোরগঞ্জের মানুষকে ক্রীড়াবান্ধব আখ্যা দিয়ে তিনি বলেন, যে স্টেডিয়ামে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হচ্ছে, এটি শত বছরের পুরোনো একটি স্টেডিয়াম।

কাজেই ক্রীড়ামনস্ক কিশোরগঞ্জবাসীর জন্য একটি আধুনিক স্টেডিয়াম প্রয়োজন। আমি বর্তমানের এই জরাজীর্ণ স্টেডিয়ামটিকে আধুনিক স্টেডিয়াম হিসেবে গড়ে তুলতে যা যা করণীয় তার সবকিছুই করব।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক (ডিসি) মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, নেত্রকোণার জেলা প্রশাসক (ডিসি) মঈনউল ইসলাম, কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু প্রমুখ।

খান ব্রাদার্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল কবির খানের পৃষ্টপোষকতায় স্বাধীন বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি এবং জাতীয় চার নেতার অন্যতম শহীদ সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য সন্তান, সাবেক সফল জনপ্রশাসন মন্ত্রী, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, কিশোরগঞ্জের কীর্তিমান ব্যক্তিত্ব সৈয়দ আশরাফুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানাতে টুর্নামেন্টটি আয়োজন করা হয়।

গত পহেলা ডিসেম্বর থেকে শুরু হওয়া টুর্নামেন্টে কিশোরগঞ্জ, নরসিংদী, গাজীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোণা এই আটটি জেলার ফুটবল দল অংশহণ করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।


আরও পড়ুন