ক্যাম্পাস - December 14, 2019

ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ে ৪ দিন ব্যাপী মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোকচিত্র প্রদর্শনী

শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে কিশোরগঞ্জের ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর আয়োজনে ৪দিন ব্যাপী মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। শনিবার (১৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয় সভাকক্ষে আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

এই প্রদর্শনীতে মুক্তিযুদ্ধের ইতিহাসের উপর প্রায় শতাধিক ছবি প্রদর্শিত হবে। ১৪ ডিসেম্বের থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৪ দিন ব্যপী চলবে এই প্রদর্শনী।

শনিবার (১৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ডীন প্রফেসর মোঃ রফিকুল আলম ৪ দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যলয়ের ইংরেজী বিভাগের চেয়ারম্যান বদরুল হুদা সোহেল, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান জুয়েল চৌধুরী, আইন বিভাগের প্রভাষক মোঃ ইকবাল হোসেন, আয়েশা আক্তার লাকী, ইংরেজী বিভাগের প্রভাষক মোঃ আল মুরসালিন সম্রাট, আসমা পারভীন, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক ড. মনিশ সরকার, নিবেদিতা দত্ত, ইমরান আহমেদ শাকীর লাইব্রেরী সায়েন্স বিভাগের প্রভাষক সাঈদ আহাম্মদ রাসেল প্রমুখ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আরও পড়ুন