muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

আ.লীগে ছিলাম, আছি, থাকব : সোহেল তাজ

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে যোগ দিয়েছেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীনপুত্র ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। শুক্রবার সম্মেলনে যোগ দিয়ে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেছেন, রাজনীতিতে আপাতত না থাকলেও আমি আওয়ামী লীগে ছিলাম, আছি, থাকব। এরপর সম্মেলনের সফলতা কামনা করেন তিনি।

সোহেল তাজ বলেন, এ সম্মেলনের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও ৩০ লাখ শহীদের বিনিময়ে যে জন্য বাংলাদেশ স্বাধীন হয়েছে তা বাস্তবায়নের পথে এগিয়ে যাবে।

ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই দিনব্যাপী ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীদের ঢল নেমেছে। তীব্র শীত উপেক্ষা করে সকাল থেকেই সারা দেশ থেকে নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যান জড়ো হয়েছেন।

সকাল থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সোহরাওয়ার্দী উদ্যানসহ রাজধানীজুড়েই উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। বেলা ১১টা থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে নেতাকর্মীরা উদ্যানের সমাবেশস্থলে প্রবেশ করতে দেখা যায়।

সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত এই সম্মেলনের মঞ্চে বক্তব্য দেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে শুক্রবার বিকাল ৩টা ৫ মিনিটে সম্মেলন স্থলে উপস্থিত হয়ে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করে ও শান্তির পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন তিনি।

Tags: