খেলার খবর - December 24, 2019

বিপিএল খেলতে বাংলাদেশে আসছেন গেইল

ফ্র্যাঞ্চাইজি লিগ হবে আর ক্রিস গেইল থাকবেন না এটা হতেই পারে না। যদিও এবারের বিশেষ বিপিএলে ক্যারিবিয়ান দানবের অংশগ্রহণ অনিশ্চিত হয়ে পড়েছিল। গেইলের বিশ্রামের ঘোষণা আর চুক্তির অংক নিয়ে মতৈনক্যের কারণে সৃষ্ট সমস্যার সমাধান অবশ্য দ্রুতই হয়েছে। অবশেষে বিপিএলের শেষদিকে বাংলাদেশে দেখা যাবে ক্রিস গেইলকে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জানিয়েছে, নতুন বছরের ৫ জানুয়ারি বিপিএল খেলতে বাংলাদেশে আসছেন ‘দ্য ইউনিভার্স বস’।

একের পর এক টুর্নামেন্ট খেলে ক্লান্ত হয়ে পড়েছিলেন গেইল। সেইসঙ্গে হ্যামস্ট্রিং ইনজুরিটাও ভোগাচ্ছে। তাই তিনি এখন বেশ কিছুদিন ধরে বিশ্রামে আছেন আর পরিবারকে সময় দিচ্ছেন। তার দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে আগেই জানিয়েছেন যে, ৪ জানুয়ারির পর বিপিএল খেলতে আপত্তি নেই তার। চট্টগ্রামের ম্যানেজম্যান্টও তা মেনে নিয়েছে। দলটির ম্যানেজারর ফাহিম মুন্তাসির সুমিত নিশ্চিত করেছেন যে, সব ঠিক থাকলে আগামী ৫ জানুয়ারি ঢাকা আসবেন গেইল।

এবারের বিশেষ বিপিএল এমনিতেই তারকাশূন্য। পাশাপাশি নানা কারণে দর্শকরা মাঠে গিয়ে খেলা দেখার আগ্রহ পাচ্ছেন না। ঢাকার পর চট্টগ্রামেও এই দর্শকখরা চলছে। এবার টি-টোয়েন্টি ফরম্যাটের সবচেয়ে বড় তারকা ক্রিস গেইলের আগমনে দর্শকরা গ্যালারির দিকে মুখ ফেরাবেন বলে আশা করছেন আয়োজকরা। গেইল মানেই চার-ছক্কার ফুলঝুড়ি। ক্রিকেটবিশ্বে এত বড় বিনোদনদায়ী ক্রিকেটার আর নেই। সব ঠিক থাকলে  ৭ জানুয়ারি রাজশাহী রয়্যালসের সাথে সন্ধ্যা সাড়ে ৬ টায় চলতি আসরে প্রথম মাঠে নামবেন গেইল।


আরও পড়ুন