muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

মুজিব বর্ষ উপলক্ষে কুলিয়ারচরে কাবাডি ফাইনাল খেলা অনুষ্ঠিত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনে মুজিব বর্ষ-২০২০ উপলক্ষে বাংলাদেশ কাবাডি ফেডারেশন কর্তৃক আয়োজিত জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতা (বালক ও বালিকা) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকালে থানা সংলগ্ন মাঠে অনুষ্ঠিত কাবাডি প্রতিযোগীতা ফাইনাল খেলায় কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাউসার আজিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক সারওয়ার মোর্শেদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারহানা রহমান সহ সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসের নাজির মোঃ রাফিউল হক।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়। খেলায় বালক দলের মধ্যে উপজেলার কুলিয়ারচর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও ফরিদপুর ইউনিয়ন আব্দুল হামিদ ভূইয়া উচ্চ বিদ্যালয় রানার আপ এবং বালিকা দলের মধ্যে মুছা মিয়া উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও বালিকা দলের মধ্যে বেগম নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় রানার আপ অর্জন করে। সেরা খেলোয়ার নির্বাচিত হয় (বালক) শাহ মোঃ সিফাত বিন ফজল ও (বালিকা) নওরীন মীম। খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

কাবাডি প্রতিযোগিতা পৃষ্ঠপোষকতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এবং কুলিয়ারচর গ্রুপের এমডি ইমতিয়াজ বিন মুছা জিসান।

উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর রোববার বেলা ২টার দিকে কুলিয়ারচর থানা সংলগ্ন মাঠে কাবাডি প্রতিযোগিতা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন। খেলায় কুলিয়ারচর উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের বালক ও বালিকা দল অংশগ্রহণ করে।

Tags: