muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন

“পুলিশই জনতা-জনতাই পুলিশ” এই স্লোগানে কিশোরগঞ্জের কটিয়াদীতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

২৬ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে কটিয়াদী উপজেলা প্রশাসন ও কটিয়াদী মডেল থানার উদ্যোগে কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এম.এ.জলিলের সার্বিক তত্ত্বাবধানে ও উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আকতারুন্নেছার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক পুলিশের আইজিপি, রাস্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ।

সে সময় প্রধান অতিথির বক্তব্যে নূর মোহাম্মদ এমপি বলেন, গ্রাম বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্য ফিরে আনতে উপজেলা প্রশাসন ও কটিয়াদী মডেল থানার এ অনন্য উদ্যোগ প্রশংসনীয়। খেলাধূলার মাধ্যমে দেশ ও জাতি উপকৃত হয়। খেলাধূলা শরীর ও মনকে পুলকিত করে।

বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম(বার), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ নাজমুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার হোসেনপুর সার্কেল সোনাহর আলী, কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মোহাম্মদ মুশতকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, কটিয়াদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও সভাপতি কটিয়াদী মডেল থানা কমিউনিটি পুলিশিং জয়নাল আবেদীন, কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ, নজরুল ইন্টারন্যাশনাল সার্ভিসের স্বত্ত্বাধিকারী নজরুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক শাহরিয়ার আহমেদ পাভেল, বিশিষ্ট সমাজসেবক রফিকুল ইসলাম (রফিক),বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন কটিয়াদী উপজেলা শাখার সভাপতি শফিকুর রহমান মোঘল। এসময় প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা/কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউপির চেয়ারম্যানবৃন্দ সহ কয়েক হাজার উৎসুক দর্শক ও দর্শনার্থীদের মিলনমেলায় পরিণত হয় খেলাটি।

উক্ত উদ্বোধনী খেলায় আচমিতা ইউনিয়ন কাবাডি দল বনাম কটিয়াদী পৌরসভা কাবাডি দল অংশগ্রহন করে। খেলায় শক্তিশালী আচমিতা ইউনিয়ন কাবাডি দল দুই-এক পয়েন্টে বিজয়ী লাভ করে।

বঙ্গবন্ধু গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্টের শুভ উদ্বোধনী খেলাটির ধারা বর্ণণায় ছিলেনঃ ডাঃ আবদুল মান্নান মহিলা কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক শামছুজ্জামান সেলিম, ভিটাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আল আমিন ও কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের সাংস্কৃতিক শিক্ষক মিজানুর রহমান নাঈম।

Tags: