muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ত্রিশালে নৈশ প্রহরীকে হত্যা : দুই ডাকাত গ্রেফতার

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বৈলর বাজারে লাল মিয়া (৫৫) নামে এক নৈশ প্রহরীকে হত্যার ঘটনায় দুই ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলেন- শরীয়তপুর জেলার পালং থানার রাজু মাতাব্বর (২১) ও বরগুনার রিপন খান জাফর (২৩)।

আজ রোববার দুপুরে জেলা পুলিশের কনফারেন্স কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার শাহ আবিদ হোসেন।

পুলিশ সুপার জানান, গত ১৪ আগস্ট রাতে ত্রিশালের বৈলর বাজারে একদল ডাকাত পিকআপযোগে একটি ব্যাটারির দোকানে ডাকাতি করতে আসে৷ এ সময় প্রথমে একজন নৈশ প্রহরীকে পিকআপে উঠিয়ে নিয়ে হাত-পা বেঁধে কিছু দূর গিয়ে ফেলে আসে। কিছুক্ষণ পর ডাকাত দলটি ফের ওই বাজারে এসে দোকানের দিকে গেলে অন্যান্য নৈশ প্রহরীরা তাদের বাধা দেয়।

এ সময় ডাকাত সদস্যরা লাঠি দিয়ে আঘাত করে নৈশ প্রহরী লাল মিয়াকে হত্যা করে চলে যায়। এ ঘটনায় ত্রিশাল থানায় খুনসহ ডাকাতি মামলা দায়ের করা হয়।  পরবর্তীতে জেলা গোয়েন্দা শাখার উপর মামলাটির তদন্তভার দেয়া হয়। পরে গত ২৭ ডিসেম্বর (শুক্রবার) রাজধানীর বাড্ডা থেকে নিহত নৈশ প্রহরীর মোবাইল ফোন উদ্ধার এবং হত্যায় জড়িত দুই ডাকাতকে শরীয়তপুর জেলার গুসাইরহাট থানা এলাকা থেকে গ্রেফতার করে ডিবি।

এ সময় ডাকাতির ঘটনায় ব্যবহৃত পিকআপ ভ্যানসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত কাঠের লাঠি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান শাহ আবিদ হোসেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবির, আল-আমিন, কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম, ডিবির ওসি শাহ কামাল আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

Tags: