muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ভালুকায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে আটক ৪

ভালুকা উপজেলার নিশিন্দা গ্রামে মঙ্গলবার সন্ধ্যায় ৬টায় এক গৃহবধূকে ঘরের ভিতরে আটকিয়ে গণধর্ষণের অভিযোগে ভালুকা মডেল থানার পুলিশ ধর্ষণের অভিযোগে চার জনকে আটক করেছেন।

থানার মামলা সূত্রে জানাযায়, ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডের মুচার ভিটা এলাকায় এক সন্তানের জননী সাথে পূর্ব পরিচয়ের সূত্র ধরে মোবাইল ফোনে উপজেলার নিশিন্দা গ্রামের মৃত আজগর আলী ছেলে ফজলুল হক (৩৯)এর সাথে মোবাইল ফোনে কথা হতো।

ঘটনার দিন ফজলুল হক মোবাইল ফোনে ভিকটিমকে তার বাড়িতে বেড়ানোর জন্য দাওয়াত দেয়। সন্ধ্যায় ভিকটিম ফজলুল হকের বাড়ি গিয়ে দেখে বাড়িতে কেউ নেই সে একা বাড়িতে। বাড়ি খালি দেখে ভিকটিম চলে আসতে চান।

এ সময় ফজলুল হক ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে এবং ঘরে আটকিয়ে রেখে একই এলাকার মাহমুদুল হক পলাশ (২৫), লুৎফর রহমান (৩২) ও শাহীন (৩০) খবর দেয়। মোবাইল ফোনে খবর পেয়ে তারা এসে ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষিতাকে নানা ভয়ভীতি দেখিয়ে রাত সাড়ে ৯টার সময় তাকে ছেড়ে দেয়। ধর্ষিতা রাতে এসে ভালুকা মডেল থানায় ঘটনাটি অবগত করলে পুলিশ উল্লেখিত ৪জনকে আটক করে। এ ঘটনায় ধর্ষিতা ৪ জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি গণধর্ষণ মামলা করেন। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ভিকটিম থানায় এসে ঘটনাটির বর্ণনা দিলে আমি সাথে সাথে অফিসার পাঠিয়ে ৪ জনকে আটক করি। ৪ জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Tags: